রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
হাতীবান্ধায় জাতীয় পতাকা তৈরি ও উত্তোলনে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ

হাতীবান্ধায় জাতীয় পতাকা তৈরি ও উত্তোলনে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ

 

আবু হাসান (আকাশ), লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় জাতীয় পতাকা তৈরি ও উত্তোলনের সঠিক নিয়ম সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ করা হয়েছে।

আজ ২১ মার্চ (বৃহস্পতিবার) সকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’র উদ্যোগে শহরের বিভিন্ন স্থানে ব্যবসায়ীদের মাঝে এ লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) লোকমান হোসেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর উপজেলা সভাপতি রোকনুজ্জামান সোহেল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল জব্বার, সিঙ্গিমারী ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু, বাংলাদেশ স্কাউটের উপজেলা সাধারণ সম্পাদক নুরুজ্জামান, যুগ্ম সম্পাদক জালাল উদ্দীন প্রমুখ।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর উপজেলা সভাপতি রোকনুজ্জামান সোহেল বলেন, জাতীয় দিবস গুলোতে বিভিন্ন জন নিয়ম না জেনেই পতাকা উত্তোলন করেন।

এ বিষয়টিকে সচেতন করতে আজকের এই লিফলেট বিতরণ।

উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম বলেন,বিভিন্ন দিবসে জাতীয় পতাকা যেন যথা যোগ্য মর্যাদায় ও সঠিক পরিমাপে উত্তোলন করতে পারি তার জন্যই আজকের এই লিফলেট বিতরণ। জাতীয় পতাকা সঠিক নিয়ম ও মাপ না জেনে উত্তোলন করা আইনত দন্ডনীয় অপরাধ তাই সকলেই সঠিক নিয়ম জেনেই পতাকা উত্তোলন করবো।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com